শখ জে‌গে‌ছে
- মেহের আফ‌রোজ শাওন - শ‌খের ক‌বি ০৯-০৫-২০২৪

শখ জে‌গে‌ছে‌ ক‌বি হবার
লিখ‌তে ছড়া গান
ম‌নের কথা বলব আ‌মি
যা চা‌হি‌বে প্রাণ।

শখ জে‌গে‌ছে‌ বড় হবার
বাঁচ‌তে নতুন ক‌রে
শখ জে‌গে‌ছে স্বপ্ন দেখার
নতুন দি‌নের ত‌রে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।